সেলফি

 
 
হাজার খানেক ফ্রেন্ড আমার
লক্ষ কোটি ফ্যান,
প্রশ্ন সবার ভাইরাল হয়
এত্তো সেলফি ক্যান?
 
শরীর আমার সেলফি আমার
তোদের তাতে কি?
সেলফি আমার মায়ের মত
সেলফি আমার হি।
 
সেলফি হবে সব খাবারে
সেলফি নে হাত ধুতে,
সেলফি তুলি বাথরুমেতে
সেলফি কুলকুচিতে।
 
সেলফি নেবো রিলেশনে
সেলফি ব্রেকআপেও,
কান্না করে সেলফি দেবো
দেবো মেকআপেও।
 
সেলফি আমার জীবন রে ভাউ
সেলফি আমার মরন,
ভুত হয়ে যে ভেলফি দেবো
রাখিস সবাই সরন।
 
আমার স্টাইলে সেলফি যারা
তুলিশ সময় পেলে,
সেলফি আইনের কপিরাইটে
ঠুকে দেব জেলে।
 
সেলফি দেবো শুয়ে বসে
সেলফি হবে হেসে,
সেলফি হবে বায়ু ত্যাগে
সেলফি হবে কেশে।
 
সেলফি নিয়ে পড়বো আমি
হব সেলফিলজিষ্ট,
সেলফি নিয়ে গ্রুপিং হবে
হবো কমিউনিষ্ট।
 
দেখ দেখ মোর সেলফি ঝড়ে
কাঁপছে পুরো দেশ,
ভু-কম্পেও সেলফি দেবো
সুনামিতেও বেশ।
 
সেলফি নেবো রোজার ঈদে
মেহেদী হাতে নিয়ে,
কুরবানিতে পশু জরীপ
হবে সেলফি দিয়ে।
 
সেলফি উইথ হাবি আমার
সেলফি উইথ জিপার,
সেলফি ইন নতুন শাড়ী
সেলফি ইন হাইপার।
 
সেলফি নিয়ে পাগলামি কি
বলতে হবে খুলে?
যদি পারে তুলবো সেলফি
ফাসির দড়িতে ঝুলে!
 
সেলফি দেখে সবাই আমার
করে রে কুর্নিশ,
নিন্দুকের ঐ চোখে আমি
কুইন অব সেলফিস।
Previous
Next Post »

আপনি কি কুবের কে কিছু বলতে চান? তাহলে সেটা মন্তব্য করে ফেলুন এখনি! EmoticonEmoticon