ভালোবাসায় খুন



হোটেলের দোতলার বারান্দায় বসে কফি খাচ্ছিলাম । ঠিক ঐ সময় নিহা আসলো । যে সময়ের কথা বলছি , ওটাই ছিল নিহার সাথে আমার প্রথম দেখা । গুনগুনিয়ে কি যেন বলছিল । চুল গুলো কপালের উপর এসে পড়ায় অদ্ভুত সুন্দর লাগছিল ।
আমি নিজেই কথা বলতে গেলাম । জানেনতো মেয়েরা নিজে সেধে কথা বলেনা । পরিচিত হতে হতেই জানলাম হাজবেন্ড এর সাথে বিরোধ হওয়ায় ঘর ছেড়ে এসেছে ।
ছেলে মেয়ে আছে কিনা জানতে চাইতেই “ কিছুহ্মন চুপ থেকে বললো , আছে ।“ মায়ের কাছে ।

সিগারেটে লাইটার নিতেই হাত ইশারা করে বললো তার পছন্দ না । আমি একটু অবাকই হলাম !
আজকালকার মেয়েরা যেখানে নিজেরাই সিগেরেট টানে সেখানে এই মেয়ে ?
ড্রিংক হবে কিনা বলতেই উত্তর আসলো ‘না’ । বুঝতে কষ্ট হলোনা এই মেয়ে অন্য জাতের । এমন একটা স্ত্রী ছেড়ে তার স্বামী খুব বড় ভুল করছে কোনো সন্দেহ নেই ।
আমার তাতে কি ? আমি পেশাদার খুনি । আমার পেশাই হল খুন করা । প্রতি খুনেই টাকা ।

কিন্তু এই প্রথম কেন জানি মন সায় দিচ্ছে না । হঠাৎ আনমোনেই জিজ্ঞেস করলাম এখন কি করার ইচ্ছা ?
নিহার হাতে একটা পত্রিকা ছিলো । পত্রিকা টা পড়ে গেল । কিছুহ্মন চুপ করে রইলো ।
‘আমাকে একটা সাহায্য করবেন ?’
বলুন । দেখি পারি কিনা ।
আমি সুইসাইড করতে চাই । আপনি আমাকে হেল্প করুন ।

আমি আশ্চর্য হলাম । অজানা অচেনা একটা মানুষ কে কিভাবে একটা মেয়ে এত একান্ত ব্যাক্তিগত কথা বলতে পারে । তাও আবার সুইসাইড !
হয়তোবা , মৃত্যুর তাড়নায় মানুষ পর কেও আপন ভাবে । কিন্তু আমি এত ভাবছি কেন?
এতে তো আমারি লাভ । সাপ ও মরলো , লাঠিও ভাঙলোনা ।
কিন্তু নিহা হঠাৎ করেই বললো “ আমার ছেলেটাকে আমার মৃত্যুর পর এই ডায়রিটা দেবেন । “
ঠিকানা ডায়রির শেষ পাতায় লেখা আছে । আমি রকিকে অনেক ভাওবাসতাম । শুনেছি সে আমাকে মারার জন্য একটা পেশাদার কিলার ভাড়া করেছে ।
কিন্তু আমি কারও হাতে খুন হত্যে চাইনা ।

আমি জীবনে কখোনো এতোটা কষ্ট পাইনি । এই পেশার মানুষ গুলিকেও ভয় পায়না । টাকার জন্য মানুষ কিনা করে । টাকা কষ্টকেও কাছে আসতে দেয়না ।
নিহা কে মারলে তার স্বামী রকি অনেক টাকা দেবে সত্যি কিন্তু আমি যে আজ টাকার চেয়েও ভাল জিনিস একটা ‘ভাল মনের মানুষ’ পেয়েছি ।
আচমকাই সিদ্ধান্ত পাল্টালাম । যার হৃদয়ে এত প্রেম আছে এত ভালবাসা আছে । সে মানুষ পৃথিবি ছেড়ে যেতে পারেনা । পৃথিবী তাকে হারাতে দেবেনা ।

জীবনে তো অনেক কেই খুন করলাম । কিন্তু আজ আমি নিজেই খুন হতে চলেছি । স্রেফ একটা মেয়ে আর তার ভালবাসার কাছে ..................................
Previous
Next Post »

আপনি কি কুবের কে কিছু বলতে চান? তাহলে সেটা মন্তব্য করে ফেলুন এখনি! EmoticonEmoticon